মহান বিজয় দিবস উপলক্ষে ডক্টর শাকিরুল ইসলামের শুভেচ্ছা

আপডেট: ডিসেম্বর ১৬, ২০২১
0

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক ডক্টর শাকিরুল ইসলাম খান শাকিল দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

বিবৃতিতে এশিয়া-প্যাসিফিক অঞ্চল সহ বাংলাদেশ এবং বিশ্বব্যাপী সকল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতা কর্মী এবং আপামর জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

এই দিনে তিনি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে ও সেসব নির্ভিক বীর শহীদদের, যাঁদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন মাতৃভূমি পেয়েছি। স্বাধীনতা যুদ্ধের বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন। পরাধীনতার হাত থেকে দেশের বিজয় অর্জনে যেসব মা-বোন সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন- তাদেরকে জানান সশ্রদ্ধ সালাম।

১৬ই ডিসেম্বর এই দিনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও বিদ্বেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেন, আজ সময় এসেছে বিএনপির সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারকে হঠিয়ে গণতন্ত্র ও মানবাধিকারকে স্বৈরশাসনের কবল থেকে মুক্ত করে আরো একটি বিজয় লাভ করতে হবে। বিজয় দিবসের চেতনা আমাদের ঐক্যবদ্ধ করেছে নেত্রীর মুক্তি এবং বিদেশে তাঁর সুচিকিৎসার দাবির আন্দোলনে, গণতন্ত্র পুণ:রুদ্ধারের অঙ্গীকারে।দেশ নায়ক তারেক রহমানের ডাকে সকলকে বিএনপির পতাকাতলে শরিক হওয়ার আহ্বান জানান।