মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রয়াত সভানেত্রী আয়শা খানমের প্রথম মৃত্যুবার্ষিকীতে সংগঠনের শ্রদ্ধাঞ্জলি

আপডেট: জানুয়ারি ২, ২০২২
0

বাংলাদেশ মহিলা পরিষদের উদ্যোগে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের সুফিয়া কামাল ভবন মিলনায়তনে প্রয়াত সভানেত্রী আয়শা খানমের প্রথম মৃত্যুবার্ষিকীতে তাঁর প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

আজ ২ জানুয়ারি ২০২২ সকাল ১১:৩০ টায় প্রয়াত সভানেত্রীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে সংগীত পরিবেশন করেন শায়লা কান্তা, অশ্রু ভট্টাচার্য এবং শাহজাদী শামীমা আফজালী শম্পা। সংগীত পরিবেশন শেষে প্রয়াত সভানেত্রীর স্মৃতির প্রতি প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পাঞ্জলি অর্পণ করেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, ঢাকা মহানগর কমিটির নেতৃবৃন্দ, রোকেয়া সদনের সদস্য এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। পুষ্পাঞ্জলি অর্পণ শেষে সংগঠনের কেন্দ্রীয় পাঠাগারসহ ও ৫৭টি জেলাশাখার পাঠাগারসমূহ আয়শা খানমের নামে উদ্ধোধন করেন সংগঠনের সভাপতি ডা. ফওজিয়া মোসলেম।

শ্রদ্ধাঞ্জলি অর্পণে কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. ফওজিয়া মোসলেম, সহ-সভাপতি ডা. নাজমুন নাহার, সহ-সভাপতি অধ্যাপক হান্নানা বেগম, সহ-সভাপতি সাহানা কবির, সাধারণ সম্পাদক মালেকা বানু, যুগ্ম সাধারন সম্পাদক সীমা মোসলেম, অ্যাড. মাসুদা রেহানা বেগম, সংগঠন সম্পাদক উম্মে সালমা বেগম, প্রকাশনা সম্পাদক সারাবান তহুরা, অর্থ সম্পাদক দিল আফরোজ বেগম, লিগ্যাল এইড সম্পাদক রেখা সাহা. প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক খুরশীদা ইমাম, স্বাস্থ্য সম্পাদক দীপা ইসলাম, প্রচার ও গণমাধ্যম সম্পাদক মাহফুজা জেসমিন, সমাজকল্যাণ সম্পাদক হোমায়রা খাতুন, ঢাকা মহানগরের সদস্য, জাতীয় পরিষদ সদস্য এবং প্রয়াত আয়শা খানমের পরিবারের সদস্যসহ দেড় শতাধিক সংগঠক, কর্মী ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।