মাসব্যাপী ‌‘আলহাজ্ব তাহিদুজ্জামান’র পরিবারের পক্ষথেকে ইফতার সামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ১৭, ২০২২
0

ওসমানী নগর প্রতিনিধিঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব তাহিদুজ্জামান এর পরিবারের পক্ষ থেকে সিলেটের ওসমানী নগরের আলহাজ্ব রফাত-আছিয়া ইবতেদায়ী মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে মাসব্যাপী ইফতার ও খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করা হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের ধারাবাহিকতায় আজ
মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্ব মুদাব্বির হোসেন ও মাদরাসার পরিচালক এডভোকেট মুজাক্কির হোসেন এ সকল খাদ্য সামগ্রী প্রদান করেন।

ওসমানী নগরের নিজ বুরুংগা ইউনিয়নের কামার গাঁও (বেলাল নগর) আলহাজ্ব রফাত-আছিয়া ইবতেদায়ী মাদরাসায় বিতরণ অনুষ্ঠানে এই সময় উপস্থিত ছিলেন- আলহাজ্ব মুদাব্বির হোসেন, শিক্ষানুরাগী ফখরুল ইসলাম, সিলেট জেলা বারের আইনজীবী ও উক্ত মাদরাসা পরিচালক এডভোকেট মুজাক্কির হোসেন,শিক্ষক ক্বারি আব্দুল ওয়াহিদ, সংবাদ কর্মি ও শিক্ষক এ,আর,কাওছার, শিক্ষিকা শারমিনা আক্তার, শিক্ষিকা তানজিনা তাজিন,তামান্না বেগম, লিমা বেগম, সমজুল মিয়া,ইয়াসিন আহমদ, শিক্ষার্থী ও অবিভাবক বৃন্দ সহ অন্যান্যরা।

এসকল খাদ্য সামগ্রী প্রতিটি শিক্ষার্থীদের পরিবারের কাছে পৌঁছে দেন আলহাজ্ব রফাত-আছিয়া ইবতেদায়ী মাদরাসার শিক্ষকরা।

এ ব্যাপারে পরিচালক এডভোকেট মুজাক্কির হোসেন বলেন , আমরা আমাদের বড় চাচা যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব তাহিদুজ্জামানের পরিবারের আর্থীক সহযোগিতায় আমাদের সাধ্যমতো চেষ্টা করেছি শতাধিক শিক্ষার্থীদের পরিবারকে সহযোগিতা করতে। আর আমাদের এ কাজ অব্যাহত থাকবে।

উল্লেখ্য, সিলেটের ওসমানী নগরের বেলাল নগরে প্রয়াত রফাত-আছিয়া নামে ২০০৪ সালে আলহাজ্ব রফাত-আছিয়া ইবতেদায়ী মাদরাসা ইসলামি দ্বিনি শিক্ষা ও জাগতিক শিক্ষার সমন্বয়ে এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই আলহাজ্ব তাহিদুজ্জামানের পরিবারের পক্ষ থেকে অস্বচ্ছল শিক্ষার্থীদের সহায়তা, বিভিন্ন দুর্যোগ ও আপদকালীন সময়ে অসহায় অস্বচ্ছল লোকজন ও নিম্নবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারকে সার্বিকভাবে সহযোগিতা এবং ফ্রী চিকিৎসা সহ সহায়তা করে আসছে যুক্তরাজ্য বসবাসরত কামার গাঁও গ্রামের আলহাজ্ব তাহিদুজ্জামানের পরিবারের সদস্যরা।