মুগদা ও ফতুল্লা থেকে র‌্যাব-৩র পৃথক অভিযানে দুই অপহৃত কিশোরী উদ্ধার : গ্রেফতার ২

আপডেট: জুন ১৪, ২০২৩
0

পৃথক পৃথক অভিযান পরিচালনা করে রাজধানীর মুগদা ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা থেকে ২ জন অপহরণকারী গ্রেফতার এবং তাদের হেফাজত হতে ০২ জন অপহৃত কিশোরী ভিকটিম উদ্ধার করেছে র‌্যাব-৩।

পৃথক অভিযান পরিচালনা করে রাজধানীর মুগদা এলাকা হতে অপহরণকারী ১। মোঃ আল আমিন(২৫), পিতা-মোঃ বাবলু, সাং-মানিকনগর, থানা-মুগদা, জেলা-ঢাকা ’কে ১৩/০৬/২০২৩ তারিখ ১৮৫০ ঘটিকায় এবং নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা ১। মোঃ আকাশ মাঝি (২৫), পিতা-সৈয়দ আলী মাঝি, সাং-চান্দনী, থানা-নড়িয়া, জেলা-শরীয়তপুর’কে ১৩/০৬/২০২৩ তারিখ ১৯৪৫ ঘটিকায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। গ্রেফতার করার সময় তাদের হেফাজত হতে অপহৃত দুই কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যায় যে, ধৃত মোঃ আল আমিন ২১ মে ২০২৩ তারিখ ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানাধীন এলাকার এক কিশোরীকে অপহরণ করার অপরাধে কিশোরীর পিতা বাদী হয়ে ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। এছাড়াও ধৃত মোঃ আকাশ মাঝি ২০ মে ২০২৩ তারিখ শরিয়তপুর জেলার নড়িয়া থানাধীন এলাকার এক কিশোরীকে অপহরণ করার অপরাধে কিশোরী মাতা বাদী হয়ে শরিয়তপুর জেলার নড়িয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। গ্রেফতারকৃত আসামিদ্বয় উভয়েই অপহরণের পর ভিকটিমদেরকে রাজধানীতে নিয়ে আসে এবং আইন শৃঙ্খলা বাহিনী ও ভিকটিমদের পরিবারের নজর এড়াতে পলাতক জীবনযাপন শুরু করে।
ধৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।