মুন্সি শামসুল আলম চৌধুরীর মৃত্যুতে ঢাকা মহানগর বিএনপির শোক

আপডেট: জুন ১৮, ২০২২
0

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা মহানগর বিএনপি’র সাবেক দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা, আরাফাত রহমান কোকো ক্রীড়া সংসদের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মুন্সি শামসুল আলম চৌধুরী গত ১৬ জুন ২০২২ দিবাগত রাত ৩ টায় রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, সাবেক এমপি, সাবেক মন্ত্রী, ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব আমিনুল হক।

আজ এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, “মরহুম মুন্সি শামসুল আলম চৌধুরী সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণের বলিষ্ঠ অনুসারী ছিলেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। তিনি ছিলেন সদা হাস্যোজ্জল, বিনয়ী ও সজ্জন চরিত্রের অধিকারী। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।”

নেতৃদ্বয় শোকবার্তায় মুন্সি শামসুল আলম চৌধুরী এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকে ¤্রয়িমান পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।