মুশফিকুর রহিমের স্ত্রীর ফেসবুক স্টাটাস : ‘অবিচার করা এখন নতুন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে’

আপডেট: আগস্ট ১২, ২০২৩
0

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাঝে মধ্যেই স্ট্যাটাস দিয়ে আলোচনায় আসেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডি। এবারও ব্যতিক্রম হয়নি। যথারীতি দিয়েছেন ইঙ্গিতপূর্ণ বিস্ফোরক স্ট্যাটাস। ফেসবুকে পোস্টে তিনি লিখেছেন, ‘অবিচার করা এখন নতুন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে।’

জানা গেছে, আসন্ন এশিয়া কাপের জন্য দল ঘোষণা বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মিনহাজুল আবেদিন নান্নুর নেতৃত্বে ঘোষিত ১৭ সদস্যের সেই দলে জায়গা পাননি লাল সবুজের ক্রিকেটে পঞ্চপান্ডবদের একজন মাহমুদুল্লাহ রিয়াদ। আর সাইলেন্ট কিলার খ্যাত এ ক্রিকেটারকে দলে না নেয়ায় ক্ষুব্ধ হয়েই মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডি এই স্ট্যাটাস দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

তবে এশিয়া কাপের দল ঘোষণার পর প্রধান নির্বাচক নান্নুকে প্রশ্ন করা হয়েছিল রিয়াদকে কেন দলে রাখা হয়নি। জবাবে নান্নু বলেন, মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে অনেক লম্বা আলোচনা হয়েছে প্রথম দিকে। তারপর অনেক আলোচনা করার পর টিম ম্যানেজম্যান্ট আমাদেরকে একটা পরিকল্পনা দেয়, সামনে কীভাবে কোন দেশের সঙ্গে খেলবে, কী পরিকল্পনা। ওই চিন্তা ভাবনা করেই কিন্তু রিয়াদকে বাদ দেওয়া হয়েছে। ম্যানেজম্যান্টের পরিকল্পনাকে আমরা মনে করেছি অবশ্যই এটা ভালো।

প্রসঙ্গত, গত বছরের ১৮ মে শ্রীলকংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে সেঞ্চুরি করার মধ্য দিয়ে প্রথম বাংলাদেশি হিসেবে ৫ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন মুশফিক। দারুণ ওই পারফরম্যান্সের পর তার স্ত্রী জান্নাতুল মন্ডি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)কে খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন।

মুশফিকের সেঞ্চুরি উদযাপনের কিছু পরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন মুশফিকের স্ত্রী। সেঞ্চুরির উদযাপন আর ৫০০০ রানের মাইলফলক ছোঁয়ার ছবি দুটোর ক্যাপশনে মন্ডি লেখেন, ‘আমরা হাসিমুখেই বিদায় নেবো ইনশাআল্লাহ।’

তিনি আরও লেখেন, ‘তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন হতো!’

উল্লেখ্য, ক্রিকেটার মুশফিকুর রহিমের স্ত্রীর ভগ্নিপতি হচ্ছেন আরেক ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ।