ময়মনসিংহে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার!

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের মুক্তাগাছায় মেয়েকে ধর্ষনের অভিযোগে বাবাকে গ্রেফতার করা হয়েছে। মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রফিকুল ইসলাম (৪৫) নামে এক বাবাকে গ্রেফতার করেছে মুক্তাগাছা থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে মুক্তাগাছা উপজেলার শ্যামপুর গ্রামে। এ ঘটনায় মুক্তাগাছা থানায় বাবার নামে মামলা হয়েছে। থানা পুলিশ জানায়, ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার কুমারগাতা ইউনিয়নের শ্যামপুর গ্রামের বাসিন্দা ভ্যান চালক রফিকুল ইসলাম বিভিন্ন সময় তার ঔরস জাত তের বছরের মেয়েকে যৌন হয়রানি করত। এমনকি বছর খানিক আগে এই মেয়েকে ঘুমের মধ্যে ধর্ষণ করে। এ মাসের ১৪ সেপ্টেম্বর মেয়ের মা বাড়িতে না থাকায় মেয়েকে একা পেয়ে আবারও ধর্ষণের চেষ্টা চালায়। মেয়ের আর্তচিৎকারে ধর্ষণে ব্যর্থ হয় রফিকুল। এ ঘটনা পরিবারের মধ্যে জানাজানি হলে, মেয়ের মা পারভিন আক্তার তার স্বামী রফিকুল ইসলামের বিরুদ্ধে মুক্তাগাছায় থানায় অভিযোগ দায়ের করেন।

গতকাল বুধবার রফিকুলকে প্রেফতার করে থানা পুলিশ। মেয়ের মা পারভিন আক্তার বলেন, তার মেয়েকে এক বছর আগে ধর্ষণ করা হয়। এরপর বিভিন্ন সময় মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায় তার স্বামী রফিকুল।

এতদিন বিষয়টি গোপন রাখা হয়েছিল। ঘটনার সত্যতা স্বীকার করে মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান বলেন, মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাবাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া এক বছর আগে মেয়েকে ধর্ষণের বিষয় রয়েছে, বিষয়টি যাচাই বাছাই করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।