যদি উত্তপ্ত করতে চান তাহলে ছাড় দেয়া হবে না : মেয়র আইভী

আপডেট: মার্চ ১৭, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সামনে নির্বাচনি বছর। নির্বাচনি বছরে অসংখ্য ষড়যন্ত্র শুরু হয়ে যায়। আন্তর্জাতিক ষড়যন্ত্র থেকে শুরু করে এবং ডান-বাম সবাই একসাথে হয়ে ষড়যন্ত্র করা শুরু করে দেয়। এগুলোকে প্রতিরোধ করতে হবে। শুধু ধাপ্পাবাজি করা আর কার পিছে কাকে লাগিয়ে দেয়া যায় এগুলোই চলে। শেষ পর্যন্ত আর কিছু পেলো না, আমার সুইপারদের নিয়ে রাজনীতি করা শুরু হইছে। এই ধরণের কাজ শোভা পায় না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকালে জেলা আওয়ামী লীগের একাংশের উদ্যেগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, নোংরামি করলে নোংরামির জবাব আমি নোংরামি দিয়ে দিবো। আপনারা দেখেছেন বন্দরে হোন্ডা বাহিনীকে প্রতিহত করেছে জনগন। আমি অতন্দ্র প্রহরীর মতো নারায়ণগঞ্জবাসীর পাশে আছি। এর জন্য আমার কোন পদ পদবির দরকার নাই। যারা ৫০-৬০ বছর যাবৎ এই শহরে জমিদারি করছে ওই সম্রাজ্যের অবসান ঘটাতে চাই। ইতিমধ্যে এটা শুরু হয়ে গেছে, জনগন শুরু করছে। আমি ১৯৮১ সালের পুনরাবৃত্তি ঘটাতে চাই না। মনে রাখবেন, যদি উত্তপ্ত করতে চান তাহলে ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, সকল কাজে বাধা দেন, মেনে নেই। কিন্তু এরকম নোংরামি বরদাস্ত করা হবে না। জাতীয় সংসদের আপনি সদস্য। প্রধানমন্ত্রী আপনাদের ফ্যামিলির প্রশংসা করে বলে মনে কইরেন না, হাতির পাচঁ পা দেখে ফেলসেন।

প্রশংসা কেন করে সেটাও চিন্তা করে দেইখেন। সুতরাং মানুষের কাতারে আসেন, বিভক্তি বন্ধ করেন। আমি নারায়ণগঞ্জবাসীকে বলবো জেগে উঠো অন্যায়ের বিরুদ্ধে, জেগে উঠো সাম্রাজ্যের বিরুদ্ধে।
এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলি, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আরজু ভুইয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু প্রমুখ।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ১৭-০৩-২০২৩