যাত্রাবাড়ী থেকে ৯৮ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জুলাই ১২, ২০২৩
0

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ৯৮ কেজি গাঁজা উদ্ধারসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা আব্দুর রাজ্জাক (৩৫) এবং তার অন্যতম সহযোগী মোঃ আফসার (২৮)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কাজলা এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা আব্দুর রাজ্জাক (৩৫), পিতা-মোঃ রফিকুল ইসলাম রমজান এবং তার অন্যতম সহযোগী মোঃ আফসার (২৮)কে ৯৮ কেজি গাজাঁ ও ১ টি মিনিট্রাকসহ ১২/০৭/২০২৩ তারিখ ০০২০ ঘটিকায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত রাজ্জাক একটি কুখ্যাত মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের মূলহোতা। এছাড়াও ধৃত আফসার পেশায় একজন ট্রাকচালক হলেও মূলত সে রাজ্জাকের সাথে মাদক পরিবহনের কাজে অন্যতম ভ‚মিকা পালন করে। তারা দীর্ঘদিন যাবৎ পরষ্পরের যোগসাজশে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে বড় বড় মাদকের চালান নিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত রাতে তারা ৯৮ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি বিশাল চালান নিয়ে রাজধানীতে আসার পথে র‌্যাব-৩ কর্তৃক আটক হয়। এসকল মাদক ব্যবসায়ী চক্রের সদস্যদের আইনের আওতায় আনার জন্য র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

৩। ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।