যারা আন্দোলন-সংগ্রামে থাকবেন তাদেরকে দিয়েই আগামীতে কমিটি হবে- আমিনুল হক

আপডেট: ডিসেম্বর ১৫, ২০২১
0

ঢাকা মহানগর উত্তর খিলক্ষেত থানাধীন ১৭. ৪৩ ও ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত
আজ ১৪ ডিসেম্বর ২০২১, বিকাল ৩ টায় খিলক্ষেত থানাধীন ১৭, ৪৩ ও ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক, সাবেক মন্ত্রী, ডাকসুর সাবেক ভিপি জননেতা জনাব আমান উল্লাহ আমান। প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব আমিনুল হক।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টিম প্রধান ফেরদৌসী আহমেদ মিস্টি, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য মোঃ শাহিনুল আলম মারফত, মোঃ মাহফুজুর রহমান চেয়ারম্যান, আলাউদ্দিন সরকার টিপু ও মোঃ আফাজ উদ্দিন।
সভাপতিত্ব করেন খিলক্ষেত থানা বিএনপির সভাপতি লায়ন হাজী এস এম ফজলুল হক, সঞ্চালনা করেন খিলক্ষেত থানা বিএনপির সাধারণ সম্পাদক লায়ন মোঃ সোহরাব খান স্বপন।
বক্তব্য রাখেন ১৭, ৪৩ ও ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদকবৃন্দ

প্রধান অতিথি’র বক্তব্যে আমান উল্লাহ আমান বলেন, দেশনেত্রীকে মুক্তি দিয়ে অবিলম্বে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে হবে। আমরা বর্তমান ফ্যাসিষ্ট আওয়ামী সরকারের তথা হাসিনার পতন ছাড়া ঘরে ফিরে যাবো না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে আন্দোলনের কোন বিকল্প নেই।

‘৯০-তে স্বৈরাচার বিরোধী আন্দোলনের মাধ্যমে যেভাবে রাজপথে লড়াই করে স্বৈরাচারের পতন ঘটিয়েছিলাম, ঠিক সেভাবেই বর্তমান নিশিরাতের সরকার, ভোটচোর সরকারের পতন ঘটিয়ে আগামী দিনে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করে দলকে ক্ষমতায় আনতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে আমিনুল হক বলেন, আন্দেলন-সংগ্রামের মাধ্যমে শেখ হাসিনা ও তাঁর সরকারের পতন ঘটিয়ে দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিএনপি আবার সরকার গঠন করে এদেশের মানুষের মুখে হাসি ফোটাবে। ‘গণতন্ত্রের মাতা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকার উদ্যোগ গ্রহণ না করলে জাতীয়তাবাদী শক্তি আর ঘরে বসে থাকবে না। যারা আন্দোলন-সংগ্রামে থাকবেন তাদেরকে দিয়েই আগামীতে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র শক্তিশালী কমিটি গঠন করা হবে।