যেকোনো মূল্যে এই সরকারকে ক্ষমতা থেকে হটিয়ে দিতে হবে : বরগুনায় আউয়াল মিন্টু

আপডেট: মে ২৭, ২০২৩
0


গোলাম কিবরিয়া বরগুনা :

বরগুনায় বিএনপির জনসমাবেশে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অনেক নেতাকর্মী রক্ত দিয়েছেন। সারাদেশে আমাদের অনেক নেতাকর্মী প্রাণও দিয়েছেন। দলকে দমন নিপিড়ন করতে চেয়েছেন। আমাদের দলীয় লাখ লাখ নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে। তারপরও আমরা ধৈর্য ধারণ করেছি। এখন আর আমাদের ধৈর্য ধারণ করার সুযোগ নেই।

এসময় তিনি আরো বলেন, আমরা আন্দোলন করে ব্রিটিশদের কাছ থেকে দেশ স্বাধীন করেছি। পাকিস্তানীদের সঙ্গে আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। এখন আওয়ামী লীগের বিরুদ্ধে আমাদের যুদ্ধ ঘোষণা করার সময় হয়েছে। যেকোনো মূল্যে এই সরকারকে ক্ষমতা থেকে হটিয়ে দিতে হবে। এসময় বিএনপির দাবি মেনে না নিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন নেতারা।

বিএনপি ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের জন্য বরগুনায় জেলা বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল চার টার সময় বরগুনা জেলা বিএনপি কার্যালয়ের প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।
সমাবেশ উপলক্ষে জেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে নেতা শত শত নেতা কর্মী সমাবেশে অংশগ্রহণ করেন।
বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, সহ শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ-উজ-জামান মামুন মোল্লা প্রমুখ।

মেইলে ছবি দেয়া আছে।

গোলাম কিবরিয়া।
বরগুনা জেলা প্রতিনিধি।
তারিখ : ২৬.৫.২০২৩ খ্রি: