যোগ্য নেতৃত্বের হাতেই দেয়া হবে ওয়ার্ড কমিটির দায়িত্ব-আবদুস সালাম

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২২
0

‘যোগ্য নেতৃত্বের হতেই দেয়া হবে ওয়ার্ড কমিটির দায়িত্ব’ বলে ঘোষণা দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, দেশের মানুষের সকল মৌলিক অধিকার হরণ করেছে এই সরকার। ভোটাধিকার, মানবাধিকার আজ ভুলুন্ঠিত। একদিকে দ্রব্যমূল্যের চাপ, অন্যদিকে করোনার কারণে কর্মহীনতার সাথে নতুন করে ‘মরার উপর খাঁড়ার ঘা’ এর মতো যোগ হচ্ছে সরকারের গ্যাসের মূল্য বৃদ্ধির ঘোষণা। আবদুস সালাম নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জনগণের সকল অধিকার ফিরিয়ে দিতে এবং জুলুম ও অবিচারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর এই দায়িত্ব আমাদের নেতাকর্মীদেরকেই নিতে হবে। তাই তৃণমূল থেকে ওয়ার্ড কমিটিতে শক্তিশালী ও যোগ্য নেতৃত্ব প্রয়োজন।
আজ ১ ফেব্রুয়ারী ২০২২, মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র বিভিন্ন ওয়ার্ডের নেতৃত্ব প্রত্যাশীদের সাথে ধারাবাহিক সাক্ষাৎকারের প্রথম দিনে তিনি এসব কথা বলেন। নয়াপল্টনস্থ মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবন মিলনায়তনে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হচ্ছে। সাক্ষাৎকার অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।
আগামী ৬ ফেব্রুয়ারী ২০২২ পর্যন্ত কয়েকটি ধাপে প্রতিটি ওয়ার্ডের নেতৃত্ব প্রত্যাশী নেতাকর্মীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু।

সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, বিএনপি জনগণের দল, দেশের এবং জনগণের প্রয়োজনেই এই দলের জন্ম হয়েছে। তাই জনগণের অধিকার প্রতিষ্ঠায় এবং দেশের যেকোন প্রয়োজনে জনগণের পাশে দাঁড়ানো আমাদের ঈমানী দায়িত্ব। এই ঈমানী দায়িত্ব যারা পালন করতে কুন্ঠাবোধ করবেন না তাদেরকেই বিভিন্ন ওয়ার্ডের দায়িত্ব দেয়া হবে।