রাজপথে নেমে পুলিশের বাঁশি শুনে পালিয়ে গেলে পদ পাবেন না —বিএনপি কর্মীদের ফুটবলার আমিনুল

আপডেট: নভেম্বর ২৮, ২০২১
0

ঢাকা মহানগর উত্তর রামপুরা থানাধীন ২৩ ও ৯৮ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ নভেম্বর ২০২১, রবিবার ঢাকা মহানগর উত্তর রামপুরা থানাধীন ২৩ ও ৯৮ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মী সম্মেলন-২০২১, বেলা ৩ টায় খিলগাঁও তালতলায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক এমপি, সাবেক মন্ত্রী, ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক জনাব আমান উল্লাহ আমান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব আমিনুল হক। বিশেষ অতিথি ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম প্রধান মোস্তাফিজুর রহমান সেগুন, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য ফয়েজ আহমেদ ফরু, রেজাউর রহমান ফাহিম, জাহাঙ্গীর মোল্লা, আজহারুল ইসলাম সেলিম প্রমূখ।

কর্মীসভায় সভাপতিত্ব করেন রামপুরা থানা বিএনপি’র সভাপতি মোঃ হেলাল কবির হেলু। সঞ্চালনায় ছিলেন-রামপুরা থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি।
বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা সাহিদুল ইসলাম শাহীন, রেজাউল করিম বড় মিয়া, মোঃ মনির হোসেন, মহিলা নেত্রী নীলুফার ইয়াসমীন নীলু প্রমূখ।
প্রধান অতিথি’র বক্তব্যে জনাব আমান উল্লাহ আমান বলেন, “যারা রাজপথের আন্দোলন-সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন তাদেরকেই আগামী কমিটিতে নেতৃত্বে আনা হবে। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে আর কোন নির্বাচন হতে দেয়া হবে না।

তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে বিদেশে পাঠানোর দাবিতে আগামী ৩০ নভেম্বরের সমাবেশ সফল করতে হবে, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে হাসিনা বিরোধী আন্দোলন জোরদার করতে হবে, নইলে এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব হুমকির মুখে পড়বে। ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠাতে সরকারকে বাধ্য করতে সকলকে প্রস্তুত থাকতে হবে।”

প্রধান বক্তার বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, দেশনায়ক তারেক রহমানের কোন অলসতা নেই, কঠোর পরিশ্রমী একজন মানুষ তিনি। তিনি দেশের মানুষের কথা চিন্তা করেন, গণতন্ত্রের কথা চিন্তা করেন এবং খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে আমিনুল হক বলেন, যারা রাজপথে থেকে আন্দোলন-সংগ্রামে থাকতে পারবেন, যারা পুলিশের বাঁশি শুনে পালিয়ে যাবেন না, তাদেরকে দিয়ে আগামীতে কমিটিতে নেতৃত্ব দেয়া হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাতে সরকারকে বাধ্য করতে তিনি সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে পড়ার আহবান জানান।