রাজশাহী জেলা ছাত্রদল নেতা সালাউদ্দিন সরকারকে ঢাকা থেকে তুলে নিয়ে গেছে আইনশৃঙ্খলা বাহিনী—-রিজভী

আপডেট: মে ২৪, ২০২৩
0

গতকাল ঢাকা থেকে রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়। এখন পর্যন্ত তার কোন সন্ধ্যান না পাওয়ায় তার পরিবার-পরিজন গভীরভাবে উৎকন্ঠিত। বিনা কারণে সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে তুলে নিয়ে যাওয়ায় এবং এখন পর্যন্ত তার কোন সন্ধ্যান না দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ এক বিবৃতিতে বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “নিশি রাতের সরকার আইনশঙ্খলা বাহিনী দিয়ে বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষকে গুম-খুন, মামলা, হামলা, গ্রেফতার এবং গ্রেফতারের পর স্বীকার না করা একটি অমানুষিক ঘৃণ্য আচড়ণ।

বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী রাষ্ট্রক্ষমতা আগলে রাখতে এখন র‌্যাব, পুলিশ ও আওয়ামী সশস্ত্র ক্যাডারদের দিয়ে বিএনপি নেতাকর্মীদের নিশ্চিহ্ন করতে বেপরোয়া হয়ে উঠেছে। বিরোধী নেতাকর্মীসহ দেশের মানুষ এখন গুম-অপহরণসহ লাশ হওয়ার চিন্তায় সর্বদা আতঙ্কিত অবস্থায় দিন অতিবাহিত করছে।

রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে গতকাল ঢাকা থেকে আটকের পর এখন পর্যন্ত স্বীকার না করাটা গভীর উদ্বেগজনক। আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক আটকের পর তাকে আটকের বিষয়টি স্বীকার না করার ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে জনসমক্ষে হাজির করার জোর দাবি জানাচ্ছি।”