রাজাপুরের নিখোঁজ দুই মাদ্রাসা শিশু ছাত্র ভোলা থেকে উদ্ধার

আপডেট: জুন ৮, ২০২৩
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের ১১ দিন পরে দুই মাদ্রাসা শিশু ছাত্রকে ভোলা সদর থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে থানা পুলিশ এ তথ্য সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন।

ঐ দুই মাদ্রাসা শিশু ছাত্ররা হলো মো. নুরুল ইসলাম (১২)। সে উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের মো. হানিফ এর ছেলে। মো. আমানুল্লাহ (১১)। সে উপজেলার পুটিয়াখালী গ্রামের মো. আবদুল্লাহর ছেলে। তার দু’জনেই উপজেলার সমবায় আশরাফুল মাদারিস নামে একটি কওমি মাদ্রাসার ছাত্র।

পুলিশ জানায়, গত ২৮ মে নুরুল ইসলাম ও আমানুল্লাহ তাদের মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। ৩ জুন তাদের উভয়ের বাবা রাজাপুর থানায় পৃথক দুইটি সাধারণ ডায়েরী করেন। এর প্রেক্ষিতে পুলিশ উদ্ধার অভিযান শুরু করেন। ৭ জুন সন্ধ্যায় ভোলা সদরের একটি খাবার হোটেল থেকে তাদের উদ্ধার করে। বৃহস্পতিবার সকালে রাজাপুর থানায় নিয়ে আসে পুলিশ। পুলিশ আরো জানায়, এই দুই শিশু ছাত্র তাদের নিজেদের ইচ্ছায় মাদ্রাসা থেকে পালিয়ে গিয়ে ভোলা সদরের ঐ হোটেলে বয়ের কাজ শুরু করেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, বৃহস্পতিবার দুপুরে দুই শিশুকে তাদের নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি