রাজাপুরে ডাবল মার্ডার : ইউপি সদস্যসহ ২১ জনের নামে মামলা গ্রেপ্তার- ৪

আপডেট: এপ্রিল ২৫, ২০২৩
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে ে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও উপজেলার গোপালপুর গ্রামে মৃত হানিফ মৃধার ছেলে। জাড়া খুনের ঘটনায় ইউপি সদস্য মো. সাইফুল ইসলাম লালু মৃধাসহ ২১ জনকে আসামি করে মামলা ধায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে নিহত সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদারের ছেলে মো. লিয়াকত হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

সাইফুল ইসলাম লালু শুক্তগড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও গোপালপুর এলাকার মৃত হানিফ মৃধার ছেলে।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে এই ডাবল মাডার হয়েছে।

মামলা সূত্রে জানাগেছে, গতকাল সোমবার (২৪ এপ্রিল) রাতে শুক্তগড় ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েত হাওলাদারকে জগাইরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি রাস্তায় আসলে আগে থেকে ওৎ পেতে থাকা আসামিরা সাইফুল ইসলাম লালুর নির্দেশে ধাড়ালো দেশীয় অস্ত্র চাইনিজ ছুরি, রামদা, চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। খবর পেয়ে পরিবারের স্বজনরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষনা করে। ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত চার জনকে আটক করে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো মো. খাদেম হোসেনের ছেলে মো. সজল হোসেন (২১), মৃত আব্দুল ছত্তারের ছেলে মো. মিজান (৪১), মৃত দলিল উদ্দিনের ছেলে মো. শাহজাহান খলিফা (৪৮)। এই তিন জনের বাড়ি উপজেলার শুক্তগড় ইউনিয়নের জগাইরহাট এলাকার। খুলনা দৌলতপুরের রেলিগেট এলাকার মো. ইমনের ছেলে মো. হাসান (২১)।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা রুজু হয়েছে। হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করেছি। মামলার চার আসামিকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হয়েছে। বাকি আসামি গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।
আবু সায়েম আকন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি