রাজাপুরে রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

আপডেট: মে ৬, ২০২৩
0
rape

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে রাস্তা থেকে তুলে নিয়ে বাগানের মধ্যে ১২ বছর বয়সী ৭ম শ্রেনী পড়–য়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রাজাপুর সদর ইউনিয়নের বাইপাস সংলগ্ন ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভূক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শনিবার সকালে অভিযুক্তর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। অভিুক্তর নাম মো. সাকিব হোসেন (২২)। সে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনীকাঠি গ্রামের মো. নুরু হোসেনের ছেলে। তারা বর্তমানে উপজেলা সদরের ১নং ওয়ার্ডের বাসিন্দা। ঘটনার পর থেকে অভিযুক্ত সাকিবসহ তার পরিবার গা ঢাকা দিয়েছে।

অভিযোগপত্র থেকে জানাগেছে, ভূক্তভোগী স্কুলছাত্রী উপজেলা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে তার ফুপুর বাসায় থেকে লেখাপড়া করতেন। অভিযুক্ত সাকিবও একই এলাকায় থাকতেন। স্কুলে আসা-যাওয়ার সময় ভূক্তভোগী স্কুলছাত্রীকে সাকিব প্রায়ই তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ঐ স্কুলছাত্রী তার ফুপুর বাসা থেকে খালার বাসায় যাওয়ার জন্য রওনা হয়। রাস্তায় স্কুলছাত্রীকে একা পেয়ে মুখে গামছা বেধে ভয় দেখিয়ে পাশের সাবু হাওলাদারের বাগানে নিয়ে যায় সাকিব। সেখানে জোড়পূর্বক স্কুলছাত্রীকে ধর্ষণ করেন সাকিব। পরে ধর্ষণের ঘটনা কাউকে না বলার জন্য নানা রকম জীবননাশক হুমকি দিয়া ভয় দেখাইয়া ভূক্তভোগীকে বাগানে মধ্যে রেখে পালিয়ে যায় সাকিব। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের স্বজনরা ভূক্তভোগীকে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করেন।

রাজাপুর থানা উপ-পুলিশ পরিদর্শক সঞ্জিব কুমার পাহলান বলেন, স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দী রেকর্ড করতে শনিবার দুপুরে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তার করতে চেষ্টা চলছে।