রোটারেক্ট ক্লাব অব গাজীপুর বনরুপার ২১তম অভিষেক অনুষ্ঠিত

আপডেট: জুন ১৬, ২০২৩
0

স্টাফরিপোর্টার, গাজীপুর:

রোটারেক্ট ক্লাব অব গাজীপুর বনরুপার ২১ তম অভিষেক শুক্রবার জীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নে নিরভানা রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রোটারিয়ান কাজী আলিমুদ্দিন বুদ্দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রোটারি প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ সোহেল রানা, রোটারেক্ট কমিটি চেয়ার রোটারিয়ান মুস্তফা বারি রাজু , রোটারিয়ান কামরুল ইসলাম। রোটারি ক্লাব অফ টাঙ্গাইল সিটির সেক্রেটারি রোটারিয়ান মোঃ সামছুল আলম শিবলী, সেক্রেটারি ইলেকট রোটারিয়ান আরিফুল ইসলাম সহ গণ্যমান্য রোটারিয়ানবৃন্দ।

অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে রোটারেক্ট সদস্য ও বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্টগণ উপস্থিত ছিলেন। প্রোগ্রামের শুরুতেই অতিথিবৃন্দ বৃক্ষ রোপণ করে প্রোগ্রামের শুভ সূচনা করেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে স্মারক গ্রন্থ উন্মোচন করা হয় এবং সুবিধা বঞ্চিত শিশুকে শিক্ষা সামগ্রী ও স্কুল ব্যাগ প্রদান করা হয় এ ছাড়া অতিথিবৃন্দ বোর্ডকে শুভেচ্ছা জানিয়ে তাদেরকে সবসময় এধরণের কাজে সহযোগিতা করার আশ্বাস দেন।

সভাপতি হিসেবে অভিষিক্ত হন রোটারেক্টর মেহেদী হাসান ও তার নতুন বোর্ড। অনুষ্ঠানটি পরিচালনা করেন অনুষ্ঠানের চেয়ারম্যান রোটারেক্টর হাবিবুর রহমান।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফরিপোর্টার, গাজীপুর।
১৬/০৬/২০২৩ ইং