র‌্যাব-৩’র অভিযানে এবার ঋণ খেলাপী মামলার ২ আসামী গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৩
0

পৃথক দুইটি অভিযানে অর্থ ঋণ মামলার দায়ে সাজাপ্রাপ্ত দীর্ঘদিন যাবৎ পলাতক আসামী মোঃ খোরশেদ আলম এবং মোঃ শফিকুল মোল্লাদ্বয়কে গাজীপুর জেলার গাছা ও রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

অর্থ ঋণ মামলার দায়ে সাজাপ্রাপ্ত দীর্ঘদিন যাবৎ পলাতক আসামী ১। মোঃ শফিকুল মোল্লা (৪০), পিতা-মৃত আাঃ ছাত্তার মোল্লা, সাং-খামকাটা, থানা-পিরোজপুর, জেলা-পিরোজপুরকে গাজীপুর জেলার গাছা থানাধীন এলাকা এবং ২। মোঃ খোরশেদ আলম (৪০), পিতা-আবদুল করিম, সাং-কৈয়ারধারী, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাকে রাজধানীর খিলগাঁও এলাকা হতে ২৬/০২/২০২৩ তারিখ গভীর রাতে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামীদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তাদের বিরুদ্ধে কুমিল্লা ও পিরোজপুর থানায় একাধিক অর্থ ঋণ মামলা রয়েছে। মামলার পর থেকে ধৃত আসামীদ্বয় নিজ এলাকা ছেড়ে দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে আসছে। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালত কর্তৃক মোঃ শফিকুল মোল্লাকে ২ বছর এবং মোঃ খোরশেদ আলমকে ২ বছর ৬ মাসের কারাদন্ডের রায় ঘোষনা করেন।
ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।