র‌্যাবের অভিযানে রাজধানীর ডেমরা এলাকা হতে শীর্ষ সন্ত্রাসী মোঃ আরিফ আটক, বিদেশী পিস্তল উদ্ধার

আপডেট: আগস্ট ২৪, ২০২১
0

র‌্যাবের অভিযানে রাজধানীর ডেমরা এলাকা হতে শীর্ষ সন্ত্রাসী মোঃ আরিফ আটক, বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে।

র্যাব জানায় , বেশ কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, আরিফের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী যাত্রাবাড়ী এবং গেন্ডারিয়া এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করছে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৩ ছায়া তদন্ত করে ও জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর ডেমরা এলাকায় অবৈধ অস্ত্রধারী কুখ্যাত শীর্ষ সন্ত্রাসী মোঃ আরিফ (২০) অবস্থান করছে। উক্ত সংবাদ এর সত্যতা যাচাই এবং আইনানুগ ব্যব¯’া গ্রহনের জন্য র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল ২৩/০৮/২০২১ তারিখ ১৯২৫ ঘটিকার সময় রাজধানীর ডেমরা এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোঃ আরিফ (২০), সাং-কাজিরহাট, থানা-জাজিরা, জেলা-শরীয়তপুরকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকালে উক্ত আসামীর নিকট হতে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী রাজধানীর যাত্রাবাড়ী, গেন্ডারিয়া এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজী ও সন্ত্রাসমূলক কর্মকান্ড পরিচালনা করার কাজে উক্ত অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল। ধৃত আসামীর বিরুদ্ধে যাত্রাবাড়ী এবং গেন্ডারিয়া থানায় মাদক, ডাকাতি প্র¯‘তি ও চুরিসহ ৮ মামলা রয়েছে।
ধৃত আসামীর বিরুদ্ধে ডেমরা থানায় মামলা দায়ের করা হয়েছে।