র‌্যাব-৩’র অভিযানে যাত্রাবাড়ী থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যাবসায়ী আটক

আপডেট: জুলাই ২, ২০২২
0

ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদককে ব্যাবসায়ী আটক করেছে র‌্যাব-৩ । এ সময় মোঃ সুমন আলী (৪১) , মোঃ আশিক (২৪) এবং চৈগ্যতে চাকমা @ সোহাগ (২২)কে আটক করে র‌্যাব ।

র‌্যাব-৩’র সহকারী পরিচালক (অপস্ ও ইন্ট শাখা) পুলিশ সুপার বীণা রানী দাস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,
র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা কক্সবাজার হতে ঢাকার অভিমুখে যাত্রীবাহী বাস যোগে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর চালান বহন করে নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল ০১/০৭/২০২২ তারিখ ০৮২০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদক ব্যবসায়ী মোঃ সুমন আলী (৪১) , মোঃ আশিক (২৪) এবং চৈগ্যতে চাকমা @ সোহাগ (২২), গ্রেফতার করতে সক্ষম হয়। স্বাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে পকেট এর ভিতর হতে প্লাস্টিকের প্যাকেটে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২৯২০ পিস ইয়াবা ট্যাবলেট, ০৪ টি মোবাইলফোন এবং নগদ ৬৪০০/-টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকায় বাস যোগে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানায়।

আসামী সুমন আলীর বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় ৫ টি মাদকদ্রব্য ও ১ টি অস্ত্র আইনে মামলা এবং ধৃত ২নং আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় ২ টি মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।
আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।