র‌্যাব-৩ এর অভিযানে সিদ্ধিরগঞ্জ থেকে মলমপার্টির ১০ সদস্য আটক

আপডেট: জানুয়ারি ২২, ২০২২
0

র‌্যাব-৩ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে সংঘবদ্ধ মলমপার্টি চক্রের ১০ জন সদস্য আটক করেছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নারায়ণগঞ্জ জেলাধীন সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় সংঘবদ্ধ মলমপার্টি চক্রের কতিপয় সদস্যরা দীর্ঘদিন যাবৎ পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাস্তায় চলাচলরত পথচারীদের আটক করে বিষাক্ত মলম সাধারণ মানুষের চোখে মুখে ব্যবহারের মাধ্যমে অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন ও আঘাতের মাধ্যমে জখম করে মূল্যবান সরঞ্জামাদি মোবাইল ফোন, টাকা-পয়সা, স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে হয়রানি করে আসছে।

সংবাদের সত্যতা যাচাই পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল

২০/০১/২০২২ তারিখ রাত ২৩৪৫ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মলমপার্টি চক্রের সক্রিয় সদস্য ১। মোহাম্মদ শাকিল (৩২), ২। মিলন শেখ (৩২), ৩। মোঃ রমজান আলী (২৭), ৪। মোঃ ইমরান হোসেন (২৪), ৫। আরিফুল ইসলাম @ ইমরান (৩২), ৬। মহসীন খারকোল (৪২), ৭। মোঃ হারুনুর রশিদ লিমন (২২), ৮। মোঃ আমজাদ (৪২), ৯। মোঃ জিয়াউর রহমান (৩০), এবং ১০। চিত্তরঞ্জন সরকার (৩১) দেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ০৫ টি বিষাক্ত মলমের কৌটা, ৮০ টি মোবাইল ফোন এবং নগদ ২৫,০২৫/-টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় পথচারী, রিক্সা আরোহী এবং সিএনজির যাত্রীদের নিকট হতে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে আসছে মর্মে স্বীকার করে।

ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।