শাকিব-বুবলী দু’জনেই যুক্তরাষ্ট্রের একই হোটেলে ??

আপডেট: ডিসেম্বর ২২, ২০২১
0

একাধিকবার ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর প্রেম-বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। তাদের দু’জনের আলাদা পোস্ট করা ছবিতে সেই গুঞ্জনের পাল্লা ভারী হলো আরও একবার। কারণ তারা দু’জনেই যুক্তরাষ্ট্রে একই হোটেলের সামনে থেকে ছবি শেয়ার করেছেন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হোটেল হিলটন গার্ডেন ইন। এই হোটেলের সামনে তোলা বেশ কয়েকটি ছবি প্রকাশ করে শবনম বুবলী। এর ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘থ্রোব্যাক যুক্তরাষ্ট্র অনেক স্মৃতির দেশ’।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) একই হোটেলের সামনে তোলা ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেন শাকিব খান। এরপর থেকে দুইয়ে দুইয়ে চার মেলানো শুরু করেছেন তাদের ভক্তরা। তবে কি ইঙ্গিতে দুই তারকা তাদের সম্পর্কের বার্তা দিলেন? এমন প্রশ্ন এখন ভক্তদের মুখে মুখে।

এর আগেও নানা সময়ের গুঞ্জনে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি শাকিব-বুবলী। তবে সবার ধারণা- যা কিছু রটে তার কিছু ঘটে। তবে তাদের এই গুঞ্জনগুলো কতটা সত্য তা সময়ই বলে দিবে।

সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে বুবলীর। এরপর থেকে তার মুক্তি পাওয়া ১০টি সিনেমার নায়ক ছিলেন শাকিব।

গত ১ অক্টোবর মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিবের বাইরে অন্য নায়কের বিপরীতে পর্দায় দেখা গেছে তাকে। বর্তমানে শাকিব ছাড়াও অনান্য নায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন বুবলী।