শাহজাহান খান এর মৃত্যুতে যুবদলের শোক প্রকাশ

আপডেট: নভেম্বর ২৮, ২০২২
0

আওয়ামী সন্ত্রাসের শিকার হয়ে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহজাহান খান এর মৃত্যুতে কেন্দ্রীয় যুবদল শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে।

 বাংলাদেশ জাতীয়তাবাদী দল পটুয়াখালী জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক পটুয়াখালী – ৩ গলাচিপা – দশমিনা আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহজাহান খান বরিশাল বিভাগীয় গণ সমাবেশে যাওয়ার পথে আওয়ামী সন্ত্রাসীদের নির্মম নির্যাতনের শিকার হয়ে ২৩ দিন মৃত্যুর সাথে লড়াইকরে আজ ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না।

বিবৃতিতে টুকু – মুন্না বলেন, ক্ষমতা হারানোর ভয়ে আওয়ামী দূর্বৃত্তদের এখন ঘরপোড়া গরুর মত অবস্থা হয়েছে। তাদের হাতে এখন সমাজের কোন শ্রেনী পেশা বয়স কোন বিষয় নয়, তাদের উপর এখন রক্ষী বাহিনীর অশুভ আত্মা আছড় করেছে। এই দূর্বৃত্ত শ্রেনী রাষ্ট্্রীয় পৃষ্ঠপোষকতায় দেশের প্রতি ইঞ্চি মাটিতে সন্ত্রাসের লাল ঘোড়া দাবড়িয়ে বেড়াচ্ছে, পৈশাচিক অট্ট হাসিতে তারা মানুষের জীবন কেড়ে নিচ্ছে। আমরা এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ করছিএবং অবিলম্বে খুণিদের বিচারের দাবি করছি।

নেতৃদ্বয় মরহুম আলহাজ্ব মোঃ শাহজাহান খান এর বিদেহী আত্মার মাগফিরাত, পরকালে জান্নাত কামনা করেন এবং তার রেখে যাওয়া শোক সন্তপ্ত পরিবার, অসংখ্য রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহীদের প্রতি জাতীয়তাবাদী যুবদলের সকল নেতাকর্মীর পক্ষ থেকে গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।