শিবচরের গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি কেরানীগঞ্জ থেকে গ্রেফতার

আপডেট: জুন ১২, ২০২৩
0

মাদারীপুর জেলার শিবচর এলাকায় বহুল আলোচিত গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি হাসান মোল্লা (২১) এবং মেহেদী শিকদার (২১)’কে রাজধানীর কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

মাদারীপুর জেলার শিবচর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি ১। হাসান মোল্লা (২১), পিতা-বাক্কাছ মোল্লা, সাং-তাহের শিকদার কান্দি, ইউপি-বন্দরখোলা, থানা-শিবচর, জেলা-মাদারীপুর এবং ২। মেহেদী শিকদার (২১), পিতা-লাল মিয়া শিকদার, সাং-তাহের শিকদার কান্দি, ইউপি-বন্দরখোলা, থানা-শিবচর, জেলা-মাদারীপুরদ্বয়কে ১১/০৬/২০২৩ তারিখ রাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামিদ্বয় মাদারীপুর জেলার শিবচর থানার মামলা নং-১৪, তারিখ-১৪/৫/২০২৩, নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৩)/৩০ গণধর্ষণ মামলার এজাহারনামীয় আসামি। মামলাটি রুজু হওয়ার পর থেকেই ধৃত আসামিদ্বয় রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে আসছিল। এক পর্যায়ে র‌্যাবের গোয়েন্দা সংবাদ এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকা থেকে ধৃত হয়।

ধৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।