শিশু আব্দুল্লার দৃষ্টি ফিরে পেতে চায় তার বাবাকে

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ দস মাসের শিশু আব্দুল্লাহ তার বাবাকে খুঁজতে এসেছে গাজীপুর প্রেসক্লাবে। চোঁখে তার অবাক বিস্ময়। চোঁখ বুলিয়ে নিচ্ছে উপস্থিত মানুষগুলোর দিকে। তার নিষ্পাপ চোখ দুটি প্ররিশ্রান্ত হয়ে ফিরে যাচ্ছে বাবাকে না পেয়ে।

শিশু আব্দুল্লার বাবা মোঃ আসাদুজ্জামান ইমরান (২৫)। ইমরানের কর্মস্থল গাজীপুর মহানগরের সারাবো এলাকায় বেক্সিমকো ইন্ডাস্প্রিয়াল পার্কের এস এস ফ্যাসন লিমিট কারখানায়। সে ওই কারখানায় প্ল্যানিং ডিপার্টমেন্টে চাকুরি করতো।তার পিতা বরিশালের বাকেরগজ্ঞ থানার উত্তমপুর এলাকার সেলিম হোসাইন মোল্লাহ। তিনি স্বপরিবারে গাজীপুর মহানগরের সারাবো এলাকায় ভাড়া বাসায় থাবেন।

সোমবার গাজীপুর প্রেসক্লাবে সাংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে সেলিম মোল্লাহ জানান,
আসাদুজ্জামান ইমরান গত ২০ -০৯-২০২১ ইং সকাল ৮টায় কারখানায় এসে সাড়ে ৮ টার দিকে কারখানা থেকে বের হয়ে যায়। এর পর সে নিঁখোজ হয়। এর পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করে স্থানীয় থানায় সাধারন ডায়েরী পোড়াবাড়ি র্যাব ক্যাম্পে-১ এ অভিযোগ অভিযোগ দেয়া হয়। ঘটনার ৭দিন অতিবাহিত হলেও আইনশৃঙ্খলা বাহিনী তাদের সঙ্গে কোন যোগাযোগ করেনি।

তাদের ধারনা কোন ব্যাক্তি বা গোস্টি পূর্বপরিকল্পিত ভাবে ইমরানকে ডেকে নিয়ে গুমকরে। নিঁখোজ আসাদুজ্জামান ইমরানের পিতা- মাতা,স্ত্রী,সন্তান,ভাই যে কোন ভাবে নিঁখোজ ইমরানকে ফিরে পেতে চান।এজন্য প্রধানমন্ত্রী,স্বরাষ্ট্রমন্ত্রীসসহ প্রসাশনের হস্থক্ষেপ কামনা করেছেন তারা। বক্তব্য পাঠের সময় নিঁখোজ ইমরানেে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।এতে পুরো প্রেসক্লাবের পরিবেশ ভারি হয়ে উঠে।আর ১০ মাসের শিশু আব্দুল্লার দৃষ্টি খুঁজতে থাকে তার বাবাকে!
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।