শেখ হাসিনার পাতানো সার্চ কমিটির পরিচালিত ভোটে যাবে না বিএনপি — ড. এ বি এম ওবায়দুল ইসলাম

আপডেট: মার্চ ২, ২০২২
0

খাগড়াছড়ি প্রতিনিধি:: চাল,ডাল,গ্যাস,বিদ্যুৎ.তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। বুধবার (৩ মার্চ ২০২২) দুপুরে আয়োজিত বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ড. এ বি এম ওবায়দুল ইসলাম আয়োজিত সমাবেশে বলেছেন, বিনা ভোটের সরকার জনগণের চিন্তা করে না। কারণ তিনি ভোটে নির্বাচিত নয়।

অবৈধ পথে ভোট ডাকাতি করে ক্ষমতা আখড়ে থাকা শেখ হাসিনার পাতানো সার্চ কমিটির পরিচালিত ভোটে বিএনপি যাবে না বলে তিনি মন্তব্য করে জানান, নিরপেক্ষ তত্ত্বধায়ক সরকার ও বেগম খালেদা জিয়াকে ছাড়া বিএনপি কোন নির্বাচনে অংশ নেবে না। সরকার ক্ষমতায় আর বেশি দিন থাকতে পারবে না যেনে এখন বিশে^র কাছে স্বচ্ছতা দেখাতে নাটকিতার জন্ম দিচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

একই সাথে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের লোকজনরাই দেশের মানুষকে সংকট তৈরী করে তীলে তীলে কষ্ট দিচ্ছে এবং দেশকে উন্নয়নের নাম করে লুটপাট করে তাদের রাজত্ব কায়েমের চেষ্টায় রয়েছে বলে জানান।

এ সময় কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এন আবছার এর সঞ্চালনায় এতে কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক মো: শরিফ হোসেন,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম রাশেদ খান এতে বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া আগামী কিছু দিনপর আন্দোলনের মধ্য দিয়ে শেখ হাসিনার সরকারকে চেয়ার ছাড়তে প্রস্তুতি নেওয়ার হুশিয়ারী জানিয়ে নেতাকর্মীদের আন্দোলনের জন্য মাঠে নামতে প্রস্তুতি নেওয়ার আহবান জানান। বিক্ষোভ সমাবেশে দলে দলে বিভিন্ন উপজেলা থেকে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। এর আগে নেতাকর্মীরা শহরের ভাঙ্গাব্রীজ থেকে জেলা শহরে বিক্ষোভ মিছিল করে।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি