শ্রমিক নেতা এস এম লুৎফর রহমান এর পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ

আপডেট: মার্চ ২, ২০২২
0

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগরী সাধারণ সম্পাদক শ্রমিক নেতা এস এম লুৎফর রহমান এর সম্মানিত পিতা জনাব বজলুর রহমান-এর (৮২) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী ও আত্মীয়স্বজনকে ধৈর্য ধরার শক্তি দান করার জন্য দোয়া করেন।

উল্লেখ্য মরহুম বজলুর রহমান গতকাল বিকালে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যকালে তিনি ৬ পুত্র ও ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযা নামাজ আজ সকাল ১১ টায় চট্টগ্রাম জেলার লোহাগড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিচ্ছা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। মরহুমের জানাযা নামাজে ইমামতি করেন মরহুমের পুত্র এস এম লুৎফর রহমান।

মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের চট্টগ্রাম মহানগরীর প্রধান উপদেষ্টা মাওলানা মুহাম্মদ শাহজাহান। এছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশনের মহানগরীর উপদেষ্টা নজরুল ইসলাম, বান্দরবান জেলার প্রধান উপদেষ্টা আব্দুস সালাম আজাদ, ফেডারেশনের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নূরুল আমিন, ফেডারেশনের মহানগরীর উপদেষ্টা মাওলানা খায়রুল বাশার, অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, চট্টগ্রাম দক্ষিণ জেলার উপদেষ্টা ড. হেলাল উদ্দিন মুহাম্মদ নোমান, ফেডারেশনের কক্সবাজার জেলা সভাপতি শামসুল আলম বাহাদুর, চট্টগ্রাম দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক আরিফুর রশিদ, বান্দরবান জেলা সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম, ফেডারেশনের মহানগরী সহ-সভাপতি ডা. আব্দুল ওয়াসী, সহ-সাধারণ সম্পাদক মকবুল আহমদ, শ্রমিক নেতা নুরুন্নবী, হামিদুল ইসলাম, আবু তালেব চৌধুরী, কামাল উদ্দিন আহমদ প্রমুখ।

মরহুম বজলুর রহমান এর ইন্তিকালে আরও শোক প্রকাশ করেছেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম অঞ্চলের পরিচালক কবির আহমেদ, কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের খান।