শ্রীপুরে চাকা ফেটে মেকানিক নিহত

আপডেট: জুলাই ২৬, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে নসিমনের চাকায় হাওয়া দেওয়ার সময় চাকা ফেটে এক মেকানিক নিহত হয়েছেন। নিহতের নাম- আফাজ উদ্দিন (৩৫)। তিনি শ্রীপুর পৌরসভার দক্ষিন-পূর্ব ভাংনাহাটি এলাকার (পাগলা পাড়ার) মৃত আবুল হাশেমের ছেলে। মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান।

পুলিশের ওই কর্মকর্তা জানান, শ্রীপুর চৌরাস্তা এলাকায় ভলকানাইজিংয়ের ওয়ার্কশপ রয়েছে আফাজ উদ্দিনের। সেখানে তিনি গাড়ির চাকার টায়ার-টিউব মেরামতের কাজ করতেন। সোমবার রাত ৮টার দিকে তিনি স্যালো ইঞ্জিন চালিত একটি নসিমনের (টমটম) চাকার লিক মেরামত শেষে চাকায় হাওয়া দিচ্ছিলেন। অতিরিক্ত হাওয়া দেয়ায় হঠাৎ বিকট শব্দে চাকার টায়ার ও টিউব ফেটে যায়। এতে বিষ্ফোরিত চাকার রিং ও কয়েকটি নাট তার মাথা ও কপালে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নজরুল ইসলাম জানান, রাতে আফাজ উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। রাতেই হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।