শ্রীপুরে দেয়ালের চাপায় এক পথচারী নিহত, আহত ৩

আপডেট: জুন ১৭, ২০২২
0
ক্যাপশনঃ গাজীপুর ঃ শ্রীপুরে এক কারখানার ধ্বসে পড়া সীমানা প্রাচীর।

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে কারখানার সীমানা দেয়ালের নীচে চাপা পড়ে পথচারী এক শ্রমিক নিহত ও অপর তিনজন আহত হয়েছে। শুক্রবার দুপুরে শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় জুলফার বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডে এ ঘটনা ঘটে।

নিহতের নাম- ফরিদ। ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার কুড়িপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে ফরিদ শ্রীপুরের নয়নপুর এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় কাজ করতেন।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভুঁইয়া ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাসহ হতাহতদের স্বজনরা জানান, শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকার জুলফার বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড কারখানার পেছনের সীমানা প্রাচীরটি (দেয়াল) ছিল পুরনো ও ঝুঁকিপূর্ণ। যেকোন মুহুর্তে ভেঙ্গে পড়ার আশংকায় বালুর উপর নির্মিত জরাজীর্ণ এ দেয়ালটিকে বঁাশ দিয়ে আড় বেঁধে রাখা হয়েছিল। দেয়ালের পাশের সড়ক দিয়ে স্থানীয়রা চলাচল করতো। শুক্রবার দুপুর দেড়টার দিকে দেয়ালটি হঠাৎ উপড়ে সড়কের উপর পড়ে যায়। এতে দেয়ালের নীচে চাপা পড়েন ফরিদসহ চারজন পথচারী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে গুরুতর আহত ফরিদকে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।