শ্রীপুরে নিখোঁজের দু’দিন পর কাপাসিয়ার শীতলক্ষ্যা থেকে কলেজ ছাত্র লাশ উদ্ধার

আপডেট: জুন ২৬, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃগাজীপুরের শ্রীপুরে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের দু’দিন পর শনিবার প্রায় ২৫ কিলোমিটার ভাটিতে কাপাসিয়া থেকে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

তার নাম- বিশ্বজিৎ বাসফোর (১৭)। সে শ্রীপুর সদরের বিনয় ভাসফোরের একমাত্র ছেলে। বিশ্বজিৎ শ্রীপুরের পিয়ার আলী কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী।

কাপাসিয়া থানার এসআই নাহিদ হাসান ও নিহতের চাচাতো ভাই কৃষ্ণ বাসফোর জানান, গত বৃহস্পতিবার ছিল বিশ্বজিতের বন্ধু বিজয়ের জন্মদিন। জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে আসা ১০-১১জন বন্ধুর সঙ্গে বিশ্বজিৎ স্থানীয় শ্রীপুর উপজেলার গোসিঙ্গার শাহ্-সিমেন্ট ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে বিশ্বজিৎ হঠাৎ পানিতে তলিয়ে নিখোঁজ হয়। ফায়ার সার্ভিসের ডবুরী দল ও স্বজনরা দু’দিন ধরে নদীতে তল্লাশি শুরু করেও নিখোঁজ বিশ্বজিতের সন্ধান পায় নি। দু’দিন পর শনিবার ঘটনাস্থল থেকে প্রায় ২৫ কিলোমিটার ভাটিতে কাপাসিয়ার ফকির মজনু শাহ সেতু এলাকায় ওই নদীতে বিশ্বজিতের লাশ ভাসতে দেখে স্থানীয় নৌকার মাঝিরা। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে। সে গত বছর শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছিল। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।