শ্রীপুরে নিখোঁজের ৬দিন পর গজারী বন থেকে অটো চালকের লাশ উদ্ধার

আপডেট: ডিসেম্বর ২৬, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৬দিন পর গজারী বন থেকে মুখে স্কচটেপ ও রশি দিয়ে হাত-পা এক অটো চালকের অর্ধগলিত লাশ রবিবার উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম- শামীম হোসেন (৩০)। তিনি শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের ছামান মিয়ার ছেলে।

নিহতের স্বজনরা জানান, শামীম ব্যাটারি চালিত অটোরিক্সা চালাতেন। গত সোমবার (২০ ডিসেম্বর) সকালে তিনি অটোরিক্সা নিয়ে বাড়ী থেকে বের হন। রাতে বাড়ী ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পান নি। এ ব্যাপারে পরদিন শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। রবিবার দুপুরে মাওনা-কলিয়াকৈর সড়কের একই ইউনিয়নের হাসিখালি ব্রিজ সংলগ্ন সিমলাপাড়া বিটের সংরক্ষিত গভীর গজারী বনের ভেতর লাকড়ি কুড়াতে গিয়ে দুর্গন্ধ পান স্থানীয় কয়েক নারী ও পুরুষ। পরে তারা দুর্গন্ধের সূত্র খুঁজতে গিয়ে শামীমের অর্ধগলিত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডেকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

শ্রীপুর থানার খোন্দকার ইমাম হোসেন জানান, নিহতের হাত পা বাঁধা ও মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় ছিল। লাশটিতে পচন ধরেছে। বাড়ি থেকে কয়েক কিলোমিটার দুরে তাকে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা অটোরিক্সাটি নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শামীমের অটোরিক্সাটি পাওয়া যায় নি।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৬/১২/২০২১ ইং।