শ্রীপুরে পৃথক দু’সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ১

আপডেট: নভেম্বর ৫, ২০২১
0
??????

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে শুক্রবার পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ব্যাবসায়ী ও সিএনজি চালকসহ চারজন নিহত ও একজন আহত হয়েছেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুরের এমসি বাজার এলাকায় মুরগীবাহী পিকচাপায় ৩জন হকার ও নয়নপুর এলাকায় কভার্ডভ্যান চাপায় একজন সিএনজি চালকের মৃত্যু হয়। পুলিশ দূর্ঘটনাকবলিত গাড়িগুলো আটক করেছে।

পিকআপ চাপায় নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার পাগলার থানার দেউলপাড়া গ্রামের মৃত শহর আলীর চেলে তোফাজ্জল হোসেন (৩৫), চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার পাইকপাড়া গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ জনি (৩২) ও খুলনা জেলার পাইকগাছা থানার ফতেহপুর গ্রামের আব্দুল হকের ছেলে ইব্রাহীম হাবিব (৩২)। তারা শ্রীপুর পৌরসভার দুই নং সিএন্ডবি বাজার এলাকায় ভাড়া থেকে স্থানীয় বিভিন্ন বাজার এলাকায় ভ্রাম্যমান দোকানে মালামাল বিক্রি করতেন। অপরদিকে কভার্ডভ্যান চাপায় নিহত কামরুজ্জামান জমিদার (৪২) শ্রীপুর উপজেলার কেওয়া পূর্ব খন্ড গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে।

মাওনা হাইওয়ে থানার ওসি কামাল হোসেন ও স্থানীয়রা জানান, শুক্রবার বেলা সাড়ে এগারোটার দিকে শ্রীপুরের নয়নপুর এলাকায় আরএকে সিরামিক কারখানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে মেরামত করছিলেন চালক কামরুজ্জামান। এসময় বেপরোয়াগতিতে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের চালক নিয়ন্ত্রণ হারালে কাভার্ডভ্যানটি চালকসহ ওই সিএনজিকে চাপা দেয়। এতে সিএনপি’র চালক ঘটনাস্থলে নিহত হন। ঘটনার পরপরই কভার্ডভ্যান ফেলে চালক দৌড়ে পালিয়ে যায়।

এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বেপরোয়া গতিতে ঢাকাগামী মুরগিবাহী একটি পিকআপের চালক ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুরের এমসি বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পিকআপটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা চার পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জনি, ইব্রাহীম হাবিব এবং হাসপাতালে নেয়ার পথে তোফাজ্জল হোসেন নিহত হয়। এঘটনায় আরও একজন আহত হয়েছে। হতাহতরা সবাই স্থানীয় ওয়াজ মাহফিলে তসবি, জায়নামাজ, সুগন্ধি, টুপিসহ নামাজের নানা উপকরণ বিক্রি করে বাড়িতে ফিরছিলেন।

উভয় ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার ও দূর্ঘটনাকবলিত গাড়িগুলো আটক করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ রয়েছে।