শ্রীপুরে ব্যবসায়ীকে খুন করে টাকা লুট

আপডেট: জানুয়ারি ১৩, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যবসায়ীকে খুন করে টাকা লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতে শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম- জয়নাল আবেদীন (৫৫)। তিনি নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার লাউকাই গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমীর হোসেন ও স্থানীয়রা জানান, শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী বাজার এলাকায় স্বপরিবারে ভাড়া থাকতেন জয়নাল আবেদীন। তিনি স্থানীয় ডা. সফিকুল ইসলামের মার্কেটে একটি সেনেটারী দোকানের ম্যানেজার পদে চাকুরি করতেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে দোকানের সার্টার অর্ধেক বন্ধ করে মালামাল বেচাকেনার হিসেব করছিলেন তিনি। এসময় কয়েক দুর্বৃত্ত দোকানে প্রবেশ করে।

তারা জয়নালকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে ১৬ হাজার টাকা লুট করে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। হৈচৈ শুনে আশেপাশের ব্যবসায়ী ও লোকজন এগিয়ে এসে জয়নালকে রক্তাক্ত অবস্থায় দোকানে পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে স্থানীয় মাওনা চৌরাস্তা আল হেরা প্রাইভেট ক্লিনিকে নেওয়ার পর জয়নালকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।