সকল রাজবন্দিদের মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে- মোহাম্মদ শাহজাহান

আপডেট: জানুয়ারি ১, ২০২৩
0


আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার : 

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আলহাজ্জ মোহাম্মদ শাহজাহান বলেছেন, সকল রাজবন্দিদের মুক্তি ও বর্তমান সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। আওয়ামী লীগের অধীনে আর কোন পাতানো ও প্রহসনের নির্বাচনে এদেশের মানুষ অংশগ্রহণ করবে না এবং হতে দেওয়া হবে না। রোববার দুপুরে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখূর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হাসান নোমান এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বি এস সি, সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো, সাংগঠনিক সম্পাদক ভিপি সহিদুল ইসলাম কিরন, এডভোকেট সাহাদাত হোসেন, মোঃ দিদার হোসেন, দপ্তর সম্পাদক ওমর ফারুক ট্রপি, চৌমুহনী পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, সদর উপজেলা বিএনপি সভাপতি সলিম উল্যা বাহার হিরন চেয়ারম্যান, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বিএনপি নেতা আবু সালেহ মোঃ আবদল্লাহ সবুজ, জেলা যুবদল সাধারণ সম্পাদক নূরুল আমিন খান, জেলা স্চ্ছোসেবক দল সভাপতি সাবের আহমেদ প্রমুখ। আলোচনা সভা শেষে জেলা শহর মাইজদীতে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রাটি প্রেসক্লাব থেকে শুরু করে জামে মসজিদের সামনে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন আলহাজ্জ মোমোহাম্মদ শাহজাহান।

মোহাম্মদ শাহজাহান আরও বলেন, বর্তমান জবর দখলকারী সরকার মেগা প্রজেক্ট এর নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। বিদেশে টাকা পাচার করে বড় বড় অট্টালকা তৈরী করেছে। দেশের অর্থনীতিকে ভঙ্গুর করে ফেলেছে। এরা স্বাধীনতা পরবর্তী সময়েও ব্যাংক ডাকাতি লুটপাট সহ সকল অপকর্ম করেছিল। তাই এ অবস্থা থেকে উত্তরণের জন্য এই ফ্যাসিবাদী জুলুমবাজদের থেকে দেশকে রক্ষা করতে হবে।