সখিপুরে ইউ.পি নির্বাচনে নৌকা প্রতীক পেতে দৌড়ঝাঁপ,মূল্যায়ন হচ্ছে না তৃনমূল নেতাদের

আপডেট: মে ৯, ২০২২
0

শরিফুল ইসলাম বাবুল,সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: আসন্ন উনিয়ন পরিষদ নির্বাচনে সখিপুর উপজেলার ৩নং গজারিয়া ইউনিয়ন পরিষদ ও ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন। তারই ধারাবাহিকতায় দলীয় মনোনয়ন ও প্রতীক পেতে একাধিক প্রার্থীরা বিরামহীন ভাবে লবিং করছে উপজেলা আওয়ামীলীগ থেকে কেন্দ্র পর্যন্ত।

৭নং দাড়িয়াপুর ইউনিয়নে খোঁজ নিয়ে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যে প্রক্রিয়ায় প্রার্থী বাছাই ও তালিকা করা হয়েছে তা গঠনতন্ত্র পরিপন্থি। এতে অবমূল্যায়ন করা হয়েছে তৃণমূলের আওয়ামীলীগারদের। স্বভাবতই ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির সংখ্যাগরিষ্ঠ সিদ্ধান্ত মোতাবেক হওয়া উচিত প্রার্থী তালিকা। কিন্তু ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির অন্তর্ভুক্ত সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের বেশিরভাগ নেতৃবৃন্দ বিষয়টি অবগত নয়।

এ বিষয়ে ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকনুর রহমান খোকন বলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আনসার আলী আসিফ তার ইচ্ছামত নামের তালিকা করে একতরফাভাবে জমা দিয়েছেন। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে ওই তালিকায় আমার স্বাক্ষর পর্যন্ত নেয়ার প্রয়োজন মনে করেননি সভাপতি।

এবিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আনসার আলী আসিফের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও বারবার তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

সখিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব শওকত শিকদারের সাথে মুঠোফোনে এ বিষয়ে কথা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

উল্লেখ্য অনুষ্ঠিতব্য আরো একটি ইউনিয়ন গজারিয়াতেই তৃনমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের অবমূল্যায়নের গুঞ্জন উঠেছে।

শরিফুল ইসলাম বাবুল
সখিপুর,টাঙ্গাইল
০৯.০৫.২২
০১৭১৮৩৮৩৬৮২