সখিপুরে বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

আপডেট: মার্চ ৪, ২০২২
0

শরিফুল ইসলাম বাবুল,সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখিপুরে উপজেলার যাদবপুর ইউনিয়ন এর বারবার এই এলাকার কবি নজরুল পার্কে বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশন (বন্ধু), এস জেড কনসালটেন্সি সার্ভিসেস লি. এবং বাঁশরী’র উদ্যোগে বার্ষিক বনভোজন ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার কবি নজরুল পার্কে এ কর্মসুচির আয়োজন করা হয়।

বাঁশরী’র সভাপতি ড. ইঞ্জিনিয়ার খালেকুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয় কবির নাতনী খিলখিল কাজী এবং বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ- সৈনিক ড. মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

এ সময় বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশন (বন্ধু), এস জেড কনসালটেন্সি সার্ভিসেস লি. এবং বাঁশরী’র প্রায় ২ হাজার মানুষ অংশগ্রহণ করে। এতে এক মিলন মেলার পরিনত হয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে নানা বয়সের মানুষ অংশ গ্রহণ করে।

এদিকে দুপুরে বাঁশরীর লেটো নাট্যদল উপস্থাপন করে জাতীয় কবি রচিত হাসির নাটক ‘বউয়ের বিয়ে’। বাংলাদেশ ও বিশ্বের পরিবেশ রক্ষার শপথ নিয়ে অনুষ্ঠানটি শেষ করা হয়।

বাঁশরী’র সভাপতি ড. ইঞ্জিনিয়ার খালেকুজ্জামান বলেন, বাঁশরী এই স্থানে ‘কবি নজরুল পার্ক’ নির্মাণ করছে। পার্কে থাকবে নজরুল সাহিত্যে উল্লেখিত ফুল, বৃদ্ধ এবং পাখির সমারোহ। পার্কটির নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামী তিন বছরের মধ্যে পার্কটির উদ্বোধন করা হবে। পার্কটি সকল মানুষের জন্য উন্মুক্ত থাকবে বলে জানা যায়।