সড়ক দুর্ঘটনায় আহত এ্যাড. সোহেল পারভেজ বাবু মারা গেলেন

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২২
0

খুলনা ব্যুরো:
সড়ক দুর্ঘটনায় এ্যাড. সোহেল পারভেজ বাবু (৫০) অবশেষে মারা গেলেন। তিনি ২০ ফেব্রুয়ারি বিকেলে খুলনা- সাতক্ষীরা মহাসড়কে এক দুর্ঘটনায় আহত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। এ্যাড বাবু ডুমুরিয়া উপজেলার হাসানপুর গ্রামের মাস্টার রোস্তম আলী সরদারের পুত্র।

পারিবারিক ও স্বজনদের সূত্রে জানা যায়; এ্যড. মোঃ সোহেল পারভেজ বাবু গত ২০ ফেব্রুয়ারি বিকেলে মোটর সাইকেলযোগে খুলনা থেকে ডুমুরিয়ার হাসানপুর বাড়ির উদ্দেশ্যে আসছিলেন। ডুমুরিয়া উপজেলার ঝিলেডাঙ্গায় পৌঁছালেই বিপরীত দিক থেকে একটি পিকআপ তাকে ধাক্ক দেয়। মারাত্মক আহত অবস্থায় বাবুকে সিটি মেডিকেলে ভর্তি করা হয়। ভোরে তার শারীরিক অবস্থার অবনতি হলে দুপুরে এয়ার এ্যাম্বুলেন্সযোগে ঢাকা এভার কেয়ার হসপাতালে নেওয়া হয়। সেখান থেকে গত শুক্রবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর কর হয়। চিকিৎসাধীন অবস্থায় সবাইকে কাঁদিয়ে আজ সোমবার সকাল ৮: ৩০ টায় বাবু মারা যান।
মৃত্যুকালে তিনি বৃদ্ধ পিতামাতা , স্ত্রী, নয় বছর বয়সী একমাত্র ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্বাজনেরা বাবুর লাশ ঢাকা থেকে ডুমুরিয়া বাড়ির উদ্দেশ্যে নিয়ে আসছিলেন।