সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করে বিস্ফোরক আইনে ছাত্রদল নেত্রীকে জেলে পাঠালো পুলিশ

আপডেট: জুন ১৭, ২০২৩
0

ছবির মেয়েটির নাম নাদিয়া নুসরাত। চট্রগ্রামের মিরসরাই উপজেলার ছাত্রদল নেত্রী। গতকাল তারুন্যের সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে নুসরাতকে মিরসরাই ইছাখালী শাহাজী বাজার এলাকা থেকে সন্ধার দিকে ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফার ছেলে পাবেল ও কামরুল এর নেতৃত্বে আওয়ামী সন্ত্রাসীরা তুলে নিয়ে যায়।

সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত প্রথমে সিএনজিতে ও পরে পরিত্যক্ত ঘরে আটকে রেখে মানসিক ও শারীরিক নির্যাতন চালায়। গণধর্ষণের চেষ্টাও করা হয়। মেয়েটি বার বার বাঁচার জন্য থানা পুলিশকে ফোন দিলেও জোরারগঞ্জ থানা পুলিশ কোন সহযোগীতা করেনি। এক পর্যায়ে সন্ত্রাসীরা তার গায়ে হাত দিতে চাইলে সে চিৎকার করে গায়ে হাত না দিতে আকুতি মিনতি জানায়।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জের সামনে এই লোমহর্ষক ঘটনার বিবরণ দিলেও পুলিশ ক্ষমতাশীলদের চক্ষুশিলতার কারনে এই যুবতী মেয়েকে মিথ্যা বিস্ফোরক মামলায় জড়িয়ে আজ জেল হাজতে প্রেরণ করে।

ছাত্রদল বিএনপির ছাত্র সংঘটন, ছাত্রদল এই দেশের বৃহৎ ছাত্র সংঘটন। বিএনপি এই দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল, গণমানুষের ভালোবাসার দল। বিএনপি এই দেশে নিষিদ্ধ কোন রাজনৈতিক সংঘটন নয়। এ সব নির্যাতনের বিচার হবে সেদিন দূরে নয়।