সম্পাদক পরিষদ নঈম নিজামের অভিযোগ সরাসরি শুনতে চায়

আপডেট: জুলাই ৩০, ২০২১
0

সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের বিষয়ে সরাসরি নঈম নিজামের বক্তব্য শুনতে চায় সম্পাদক পরিষদ। বৃহস্পতিবার পরিষদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, গত ২৭শে জুলাই সাধারণ সম্পাদকের পদ থেকে নঈম নিজামের পদত্যাগের একতরফা সিদ্ধান্তের প্রকাশ্য ঘোষণায় সম্পাদক পরিষদে সংকট তৈরি হয়েছে। পরিষদের সভাপতির সঙ্গে মত পার্থক্যের কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করেছেন বলে দেশের বাইরে থেকে ঘোষণা দিয়েছেন।

এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার বিকাল ৩টায় পরিষদ সদস্যদের একটি জরুরি ভার্চ্যুয়াল সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি মাহফুজ আনামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে নিম্নলিখিত সিদ্ধান্ত গৃহীত হয়:

সংগঠনের ঐক্যের বৃহত্তর স্বার্থে নঈম নিজামের কাছ থেকে সরাসরি তার অভিযোগ শুনতে চায় পরিষদ। আগামী ৩১শে জুলাই তার দেশে ফেরার সম্ভাব্য তারিখ নির্ধারিত রয়েছে।
শিগগির অনুষ্ঠিতব্য পরিষদের পরবর্তী সভায় তাকে উপস্থিত থাকার অনুরোধ করা হচ্ছে।

পরিষদের সিনিয়র সদস্য রিয়াজ উদ্দীন আহমদকে দায়িত্ব দেয়া হয়েছে তিনি সভায় নেয়া সিদ্ধান্ত নঈম নিজামকে ব্যক্তিগতভাবে জানাবেন এবং পরবর্তী সভায় উপস্থিত থাকার অনুরোধ করবেন। আগামী সাত দিনের মধ্যে রিয়াজ উদ্দীন আহমেদকে তার ওপর অর্পিত দায়িত্বের অগ্রগতি পরিষদ সভাপতিকে জানাতে অনুরোধ করা হয়েছে।