সরকারের আয়ু ফুরিয়ে এসেছে- অধ্যক্ষ আলমগীর হোসেন

আপডেট: জুলাই ৩১, ২০২৩
0

জেলা প্রতিনিধি, পিরোজপুর: পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক ও বিশিষ্ট শিক্ষক নেতা অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, সরকারের পদত্যাগ না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না। এদেশের সাধারন মানুষের অধিকার আদায়ের জন্য বিএনপি কাজ করে যাচ্ছেন। দেশে আজ পন্যদ্রব্যের দাম নাগালের বাইরে। সাধারন মানুষকে না খেয়ে মরার উপক্রম হতে হচ্ছে। সরকার দেশের মানুষের ভোটাধীকার কেরে নিয়েছে।

সরকারের বিরুদ্ধে কথা বললে তাকে হামলা-মামলা সহ গুম করা হচ্ছে। সরকারের ছত্রছায়ায় আ’লীগের নেতা-কর্মীরা দেশে লুটের রাজত্ব কায়েম করছেন। আর রাস্ট্রযন্ত্রকে ব্যাবহার করে বিরোধী মতাদর্শের লোকদেরকে দমন করা হচ্ছে। এমন ভাবে একটি দেশ চলতে পারে না। তাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে শেখ হাসিনার পদত্যাগ সহ তত্তাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচনের দাবী বাস্তবায়ন করেই ঘরে ফিরবো। সোমবার (৩১ জুলাই) দুপুরে বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচী হিসাবে পিরোজপুর জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত ওই বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও এমপি বীরমুক্তিযোদ্ধা গাজী নুরুজ্জামান বাবুল, জেলা বিএনপির সদস্য সচী গাজী অহিদুজ্জামান লাভলু, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা প্রমুখ।

মাজেদুল কবীর রাসেল