সরকারের দুর্নীতি, দুঃশাসনে দেশের মানুষ আজ নিষ্পেষিত- আবদুস সালাম

আপডেট: মার্চ ২৩, ২০২২
0

সরকারের দুর্নীতি, দুঃশাসনে দেশের মানুষ নিষ্পেষিত বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, এমন কোন ক্ষেত্র নেই যেখানে সরকারের লোকেদের কালো হাতের থাবা পড়ে নাই। সর্বত্র তারা কারসাজি ও দুর্নীতির মাধ্যমে লুটে নিচ্ছে হাজার হাজার কোটি টাকা। দুর্নীতির টাকা বিদেশে পাচার করে গড়ে তুলছে বেগমপাড়া। তিনি বলেন, অন্যদিকে দ্রব্যমূল্যের অসহনীয় চাপে দিশেহারা দেশের মানুষ, টিসিবি আর ওএমএস ট্রাকের পিছনে ছুটছে অসহায় মানুষ। অপ্রতুলতার কারণে সব মানুষ ঝুলে থাকছে ওএমএসের চলন্ত ট্রাকে।

জনাব আবদুস সালাম আজ ২২ মার্চ ২০২২, মঙ্গলবার বিকেলে নয়াপল্টনস্থ মহানগর বিএনপি’র কার্যালয়ের ভাসানী ভবনে অনুষ্ঠিত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কর্মীসভায় বক্তব্য দানকালে এসব কথা বলেন। তিনি দুর্নীতি, দুঃশাসনের এই শৃঙ্খল ভেঙ্গে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের জন্য কল্যাণকর একটি সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে সকলকে ঐক্যমতে পৌঁছানোর আহবান জানান।

কর্মীসভায় মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়কবৃন্দ, সকল সদস্য, থানা বিএনপি’র সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন। সভা থেকে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি দাবী করা হয়।

কোতয়ালী থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ
ঢাকা মহানগর দক্ষিণ কোতয়ালী থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় আদালতে হাজিরা দিতে গেলে তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়। তাকে গ্রেফতার ও জেলহাজতে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তি দাবী করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

সূত্রাপুর থানা বিএনপি’র মরহুম নেতার পরিবারকে সেলাই মেশিন প্রদান
ঢাকা মহানগর দক্ষিণ সূত্রাপুর থানাধীন ৪৩ নম্বর ওয়ার্ড বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক মরহুম শহীদ গাজীর স্ত্রীর হাতে সেলাই মেশিন তুলে দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। মহানগর যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোহন, সূত্রাপুর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক শেখ আজিজুল ইসলাম সহ এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, বিএনপি নেতা হাজী সাব্বির উদ্দীন আহমেদ, মজিবর রহমান আনু, কাইয়ুম খান, এ্যাডভোকেট ফয়েজ, দেলোয়ার হোসেন, এ্যাডভোকেট সালাম সরদার সহ স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।