সাংবাদিক আশরাফুল আলমের মায়ের ইন্তেকাল

আপডেট: জুন ১৯, ২০২৩
0

খুলনা ব্যুরো:
দৈনিক অনির্বান ও ভোরের ডাক পত্রিকার ডুমুরিয়া প্রতিনিধি আশরাফুল আলমের মাতা রোকেয়া বেগম (৭৮) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি— রাজিউন)। আজ সোমবার সকাল সাড়ে ১০টায় খুলনা আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৪ পুত্র, ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সুত্রে জানা যায়; সাংবাদিক আশরাফুল আলম’র মাতা দীর্ঘদিন ধরে ডায়বেটিসসহ বিভিন্ন জঠিল রোগে ভুগছিলেন। সোমবার ভোরে তাঁর শারীরিক অবস্হার অবনতি হলে খুলনার আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়।
সাংবাদিক আশরাফুল আলমের মৃত্যুর খবর শুনে সাংবাদিক, রাজনৈতিক, ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা তার বাড়িতে ছুটে যান এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
আসর বাদ উপজেলার থুকড়া গ্রামের সরদার পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্হানে দাফন করা হয়। জানাযা নামাজে ডুমুরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কাজী আব্দুল্লাহ, সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী, সাঃ সম্পাদক শেখ মাহতাব হোসেন, সাব্বির খান ডালিম, মাহবুবুর রহমান, এস রফিকুল ইসলামসহ সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী