সাধুহাটিতে মসজিদের টাকা ধার নেওয়ার কথা ফাঁস করায় সংঘর্ষ; আহত ৩

আপডেট: অক্টোবর ২৯, ২০২১
0
hamla

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-
মসজিদের টাকা ধার নিয়ে পরিশোধ না করার কথা জনসমক্ষে বলে দেওয়ায় ঝিনাইদহ সদর উপজেলার পোতাহাটী ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বারিককে কুপিয়ে জখম করেছে একই গ্রামের মোহন খা ও সামছুল খাঁ। এ নিয়ে ওই গ্রামে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আব্দুল বারিক জানান, সাধুহাটি ইউনিয়নের পোতাহাটী জামে মসজিদের ৬ হাজার টাকা ধান নেয় খাঁ গোষ্ঠির। দীর্ঘ দিন ধার নেওয়া টাকা মসজিদ ফান্ড জমা না দেওয়ায় কমিটির লোকজন শুক্রবার জুম্মার নামাজের পর জিজ্ঞাসা করেন টাকা কার কাছে আছে। এ সময় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বারিক উপস্থিত মুসল্লিদেরকে জানিয়ে দেন ধারকৃত টাকা মোহন খাঁদের কাছে আছে।

কেন জনসমক্ষে ধারের টাকার কথা বলা হলো এই নিয়ে নামাজ শেষে আব্দুল বারিকের উপর হামলা চালায় মোহন খাঁ ও তাদের গোষ্ঠির লোকজন। নামাজ শেষে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। পাল্টাপাল্টি হামলায় আহত হন আব্দুল বারিক, মোহন খাঁ ও সামছুল খা। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন মসজিদের টাকা ধার নিয়ে সংঘর্ষের কথা স্বীকার করে জানান, খাঁ গোষ্ঠির লোকজন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বারিককে কুপিয়ে জখম করেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।