সিইএস ২০২২ -এ নিজেদের লক্ষ্য ‘টুগেদার ফর টুমরো’ উন্মোচন করলো স্যামসাং ইলেকট্রনিকস

আপডেট: জানুয়ারি ৭, ২০২২
0

পরিবেশগত প্রভাব হ্রাসে, ক্রেতাদের লাইফস্টাইল অনুযায়ী সেবা প্রদানে এবং সত্যিকার অর্থেই নিরবচ্ছিন্ন স্মার্ট হোম অভিজ্ঞতা নিশ্চিতে বিভিন্ন পণ্য ও উদ্যোগের মাধ্যমে একটি টেকসই, কাস্টমাইজড ও সংযুক্ত ভবিষ্যতের ওপর জোর দিবে প্রতিষ্ঠানটি

[ঢাকা, ০৬ জানুয়ারি, ২০২১] সিইএস ২০২২ -এ প্রি-শো কিনোট অনুষ্ঠানে নিজেদের লক্ষ্য উন্মোচন করেছে স্যামসাং ইলেকট্রনিকস। ভবিষ্যৎ নিয়ে প্রতিষ্ঠানটির লক্ষ্য হচ্ছে – ‘টুগেদার ফর টুমরো।’ স্যামসাং এর ভাইস-চেয়ারম্যান, প্রধান নির্বাহী এবং ডিএক্স (ডিভাইস এক্সপেরিয়েন্স) বিভাগের প্রধান জং-হি অনুষ্ঠানে মূলবক্তা হিসেবে ক্রেতাদের পরিবর্তনশীল জীবনধারা (লাইফস্টাইল) ও উদ্ভাবনে কাস্টমাইজড অভিজ্ঞতার ওপর জোর দেন। পাশাপাশি, তিনি একসাথে নতুন দিনের সূচনায় প্রতিষ্ঠানটির প্রচেষ্টার বিষয়ে আলোকপাত করেন।

প্রতিষ্ঠানটির ‘টুগেদার ফর টুমরো’ লক্ষ্য ইতিবাচক পরিবর্তন আনতে এবং বিশ্বের গুরুতর কিছু চ্যালেঞ্জ মোকাবিলায় অংশীদারিত্ব উৎসাহিত করার মাধ্যমে সবাইকে উৎসাহিত করবে। মূল বক্তব্যে উঠে আসে বিস্তৃত পরিসরের টেকসই উদ্যোগ গ্রহণ, ইতিবাচক অংশীদারিত্ব এবং কাস্টমাইজেবল ও কানেক্টেড টেকনোলজি নিয়ে আসার মাধ্যমে স্যামসাং কীভাবে এর লক্ষ্যকে বাস্তবায়িত করবে।