সিদ্ধিরগঞ্জে পেটের ভেতর ৫১০০ পিস ইয়াবা বহনকালে স্বামী-স্ত্রী সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আপডেট: জুলাই ১৯, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ মঙ্গলবার (১৮ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জে চিটাগাং রোডে অটোস্ট্যান্ড সংলগ্ন চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে। এসময় যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে পেটের ভেতর ৫ হাজার ১’শ ইয়াবা বহনকৃত স্বামী-স্ত্রীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, মোঃ হারেস (২৬), পিতা-মৃত সৈয়দ হোসেন, ও তার স্ত্রী সানজিদা বেগম (২৪) কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার, এপি সাং-লেদা পশ্চিম পাড়া, থানা- টেকনাফ, জেলা-কক্সবাজার, নূর মোহাম্মদ (৩৯), পিতা- কবির আহমেদ, সাং-পূর্ব রঙ্গিকালী, পোষ্ট- রঙ্গিকালী, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, একটি আভিযানিক দল গোপন সংবাদে জানতে পারে যে, কক্সবাজার হতে ছেড়ে আসা সেন্টমার্টিন পরিবহন বাসযোগে ৩ জন মাদক ব্যবসায়ী বিশেষ কৌশলে মাদকদ্রব্য বহন করে নিয়ে আসছে। চেকপোষ্ট স্থাপন করে বাসে তল্লাশী কালে একটি ২ জন পুরুষ ও ১ জন মহিলাকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, বিশেষ কৌশলে তাদের পেটের ভেতরে মাদকদ্রব্য ইয়াবা রয়েছে। তিনি আরো জানান, আটককৃতদেরকে জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) জরুরী বিভাগে নিয়ে গিয়ে কর্তব্যরত ডাক্তারের মাধ্যমে পায়ুপথ দিয়ে পেটের ভেতর হতে ১০২ টি সাদা পলিথিনের ভেতর কালো ও লাল রংয়ের টেপ দ্বারা প্যাঁচানো ক্যাপসুল সদৃশ প্যাকেট উদ্ধার করা হয়। উক্ত প্যাকেটগুলোর ভেতর হতে সর্বমোট ৫১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ জনায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জানায়, তারা সকলেই পেশাদার মাদক ব্যবসায়। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নারায়াণগঞ্জ ও ঢাকার আশ-পাশ এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
১৯-০৭-২০২৪