সিদ্ধিরগঞ্জে বিপুল গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: অক্টোবর ৩০, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ শুক্রবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টায় জেলার সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ জসিম (৩৫), পিতা- মৃত আসমত আলী, সাং-ভিয়েরা, থানা-কচুয়া, জেলা-চাঁদপুর ও স্বপন মিয়া (২৪), পিতা- মৃত লোকমান মিয়া, সাং-ভিয়েরা, থানা- কচুয়া, জেলা- চাঁদপুর কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে সাড়ে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোড এর উত্তর পার্শ্বে ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়কের গ্রীন লাইন (প্রাঃ) লিঃ বাস কাউন্টার এলাকায় উপস্থিত হয়।

র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ২ জন লোক প্লাষ্টিকের ব্যাগ হাতে দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব কর্তৃক তাদেরকে ধরা হয়। পালানোর কারণ জিজ্ঞাসা করলে সন্তোষজনক উত্তর না পাওয়ায় তাদেরকে তল্লাশী করা হয়।

তাদের হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগ হতে সাড়ে ৭ কেজি গাঁজা পাওয়া যায়। আটককৃত মাদক ব্যবসার সাথে জড়িত আসামীরা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয় বিক্রয় করে আসছিল। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ