সিদ্ধিরগঞ্জ অপহৃত শিশুকে ভৈরব থেকে উদ্ধার করলো পিবিআই : গ্রেপ্তার-২

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ বোনের বাড়িতে বেড়াতে এসে অপহরণ হওয়া তিন বছরের এক শিশু উদ্ধার করেছ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এসময় গ্রেপ্তার করা হয়েছে অপহরণকারী চক্রের দুই সদস্যকে।

বুধবার (১৫ জানুয়ারী) দুপুরে পিবিআইয়ের নারায়ণগঞ্জ কার্যলয়ে সংবাদ সম্মেলন এ তথ্য জানান পুলিশ সুপার মনিরুল ইসলাম।
তিনি জানান, চলতি মাসের দুই ফেরুয়ারী সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর এলাকা থেকে ৩ বছরের আবির মাহমুদ নিখোঁজ হয়। এ ঘটনায় তার বাবা শফিকুল ইসলা সাধারন ডায়রী করেন। ঘটনার তদন্তে ভিডিও ফুটেজ পর্যালোচনা করে এক মহিলা শনাক্ত করা হয়। সাদিয়ার নামের ওই নারী শিশুটিকে নিয়ে কিশোরগঞ্জের ভৈরবে চলে যায়। সেখান থেকে মঙ্গলবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় অভিযান চালিয়ে অপহৃত শিশু মোঃ আবির মাহমুকে উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত থাকা সাদিয়া ও তার দেবর ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়।

এদিকে মোবাইলের জন্য বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় রাইমুল হাসান সাইম নামের ১২ বছরের আরেক শিশুকেও উদ্ধার করা হয়েছে। শিশুটি গত ৪ ধরে নিখোঁজ ছিলো। মঙ্গলবার ঢাকার শনির আখড়ার গোবিন্দপুর উদ্ধারের কথা জানিয়ে পিবিআই পুলিশ সুপার বলেন, উদ্ধারের পর শিশুটি জানায়, মোবাইলে গেমস খেলা ও কার্টুন দেখলে শিশুর বাবা মা বকাঝঁকা করতেন। সে থেকে অভিমানে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে আ¤্রয়ে দিনযাপন করে। মোবাইল আসক্তিতে বাধাঁ দেয়ায় ঘটনাটি ঘটেছে বলে জানান তিনি।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ১৫-০২-২০২৩