সিদ্ধিরগঞ্জ থেকে কিশোর গ্যাং এর সক্রিয় ৮ সদস্য গ্রেফতার

আপডেট: মে ২৭, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল রাত বুধবার (২৬ মে) শেষ রাত রাত পৌনে ২টায় ও বৃহস্পতিবার (২৭ মে) ভোর ৫টায় জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৮ জন কিশোরগ্যাং এর সক্রিয় সদস্যদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাপাতি-১টি, চাকু-২টি, লোহার দন্ড-১টি ও বৈদ্যুতিক তার-১টি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উজ্জল হোসেন (১৯) রনি (১৯) জেলা-পটুয়াখালী, ইমন হোসেন (১৮) জেলা- নাটোর, কালাম হোসেন (১৯) জেলা-পটুয়াখালী, আলমগীর হোসেন (১৯) জেলা- পটুয়াখালী

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক প্রণব কুমার জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সদস্য।

তারা বেশ কিছুদিন যাবৎ পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। তারা পরস্পর যোগাসাজশে সাধারণ জনগনের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনিয়ে নেয়। এ ব্যাপরে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ