সিদ্ধিরগঞ্জ হতে তেল চোরাই চক্রের ২ সদস্য গ্রেফতার : বিপুল তেলসহ মিনি কাভার্ডভ্যান জব্দ

আপডেট: নভেম্বর ৯, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে জেলার সিদ্ধিরগঞ্জ থানার সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে ৮টি ড্রামভর্তি ১,৬৮০ লিটার চোরাই ডিজেল উদ্ধারসহ চোরাই চক্রের ২ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, আকরাম হোসেন (৩৫) ও নুরুল ইসলাম (৪৫)। এ সময় চোরাই তেল পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ আকরাম হোসেন মেহেরপুর জেলার মেহেরপুর সদর থানাধীন বন্দর এলাকার মৃত কাশেম হোসেন এর ছেলে এবং অপর আসামী মোঃ নুরুল ইসলাম ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন আমুদপুর এলাকার মৃত আসমত আলীর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা চোরাই তেল কেনাবেচা সিন্ডিকেটের সক্রিয় সদস্য।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানী তেল সংগ্রহ করে অবৈধভাবে কেনাবেচা করে আসছিল। এই সকল তেল চোরাই সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।